সালমান শাহ আনন্দ অশ্রু দুই দশক পরও দর্শকদের মনে গেঁথে আছে

হাওর বার্তা ডেস্কঃ সদ্য চুক্তিবদ্ধ ‘আনন্দ অশ্রু’ নামের ছবিতে প্রয়াত নায়ক সালমান শাহ অভিনয় করেছিলেন। একই নামের একটি ছবিতে আপনিও অভিনয় করবেন। তুলনামূলক বিবেচনায় বিষয়টি কতটা উপভোগ করছেন?

পরিচালক জানিয়েছেন ছবিটি পুরনো আনন্দ অশ্রুর রিমেক নয়? তা হলে সালমান শাহের সঙ্গে তুলনাটা কীভাবে করবেন?

এটা ঠিক, ছবিটি পুরনো আনন্দ অশ্রুর রিমেক নয়। শুধু নামটি ব্যবহার করা হচ্ছে। গল্প একেবারেই আলাদা। সম্পূর্ণই মৌলিক গল্পে নির্মিত হবে ছবিটি। পরিচালক সমিতি থেকে এরই মধ্যে ছবির নাম নিবন্ধন হয়ে গেছে। যেহেতু ছবিটি মুক্তির ১২ বছর পেরিয়ে গেছে তাই এই নামে ছবি নির্মাণ করতে কোনো জটিলতাও নেই। তাছাড়া আমি তুলনাও করছি না। কারণ এর চরিত্র আগের আনন্দ অশ্রু থেকে সম্পূর্ণই আলাদা। সালমান শাহ একই নামের ছবিতে অভিনয় করেছেন বলে অনেকে তুলনা করছেন।

সালমান শাহর ছবির নাম নিয়ে ছবি করছেন। দর্শকদের প্রত্যাশার চাপ নিতে পারবেন তো?

যতটা সম্ভব নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করব। আশা করি ছবিটির নামের প্রতি সুবিচার হবে। কারণ সালমান শাহ অভিনীত ছবিটি মুক্তির দুই দশক পেরিয়ে যাওয়ার পরও এই ছবিটি সালমান-শাবনূর জুটির ভক্তদের মনে দাগ কেটে আছে। সে বিষয়টি মাথায় রেখেই আমি অভিনয় করব।

আপনার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘জান্নাত’-এর খবর কী?

জান্নাত তো প্রস্তুত। আমাদের কোনো কাজ বাকি নেই। এবার মুক্তির পালা। আগামী মার্চে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

নতুন কী ছবি হাতে আছে?

‘মাতাল’ ‘বাহাদুরী’ ‘নদীর বুকে চাঁদ’ ‘গোপন সংকেত’ ‘আমার মা আমার বেহেশত’ ছবিগুলোর শুটিং করছি। ছবিগুলো চলতি বছর মুক্তির লক্ষ্যে কাজ শেষ করা হচ্ছে। আশা করছি নতুন ছবিগুলো দিয়ে বছরটি ভালোই কাটবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর